স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানালেন বাংলাদেশ প্রবাস লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল বাশার

প্রবাস

করোনা ভাইরাস মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ প্রবাস লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল বাশার।

নিউজ ডেস্ক: করোনা ভাইরাস মহামারীতে স্বাস্থ্যবিধি গণসচেতনতা মেনে চলার জন্য দেশ ও দেশের বাহিরের সকল প্রবাসী ভাইদের প্রতি আমার আহ্বান , আসুন আমরা সচেতন হই করোনা ভাইরাস গণসচেতনতা মুলক স্বাস্থ্যবিধি মেনে চলি , নিজে নিরাপদ থাকি অন্যকে নিরাপদ রাখি,
সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত বিষয় করোনা ভাইরাস এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে মহান আল্লাহ পাকের রহমত প্রত্যাশা করার পাশাপাশি, করোনা ভাইরাস মহামারীতে স্বাস্থ্যবিধি ও গণসচেতনতা মেনে চলার বিনীত অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ প্রবাস লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল বাশার। বাংলাদেশে এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে শুরু করে অদ্যবধি মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক বাংলাদেশ সরকার নানাবিধ সচেতনতামূলক কার্যক্রম হাতে নিয়েছে এবং দেশের সর্বজায়গায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে এ ভাইরাস মোকাবেলায় সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সেজন্য সরকারের সম্পৃক্ত মন্ত্রণালয়,নিয়োজিত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তিগত পর্যায়ে যারা এ ভাইরাস মোকাবেলায় কাজ করছেন, সম্পৃক্ত সকলকে অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। সমগ্র জাতি আপনাদের এই শ্রমের কাছে ঋণী হয়ে থাকবে।
বাংলাদেশ প্রবাস লীগের পক্ষ থেকে দেশ ও দেশের বাহিরের সর্বস্তরের সবাইকে বিনীত অনুরোধ আপনারা নিজে বাঁচুন, অপরকে বাঁচান, আসুন আমরা সচেতন থাকি এবং বেশী বেশী সৃষ্টিকর্তার কাছে ক্ষমা চাই। আল্লাহ আমাদের সহায় আছেন সুতরাং আল্লাহর রহমত ও সচেতনতাই আমাদেরকে এ ভাইরাস থেকে মুক্ত করবে’।বাংলাদেশ প্রবাস লীগ ঢাকা মহানগর হাউজ ১১/১ তয় তলা চালাবন দক্ষিন খান উত্তরা ১২৩০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *