সোনারগাঁয়ে ক্রিকেট টুর্নামেন্টে ভালো খেলায় খেলোয়াড়ের উপর হামলা,থানায় অভিযোগ

বাংলাদেশ

নিউজ ডেস্ক:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি ক্রিকেট টুর্নামেন্টে ভাড়া করা খেলোয়াড় হিসেবে ভালো খেলার কারণে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের এনএএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গত ২৬শে ফেব্রুয়ারী সন্ধায় এই নেক্কারজনক ঘটনা ঘটে। এ ঘটনায় হাড়িয়া বৈদ্যপাড়া এলাকার মোঃ রহমত উল্লার ছেলে মোঃ মিলন(২৬) বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন,কয়েকদিন যাবত বৈদ্দেরবাজার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে একটি ক্রিকেট টুর্নামেন্ট চলছে।আমাদের দলের নাম মায়ের দোয়া এন্টারপ্রাইজ। আমাদের দলের একজন ভাড়া করা খেলোয়াড় হিসেবে মোঃ স্বপন খুব ভালো খেলেন। গত ২৬শে ফেব্রুয়ারী আমাদের সাথে প্রতিপক্ষ দল ঢাকা ফ্যাশনের খেলা হয়।খেলা শুরুর আগে বিকেল ৩টার দিকে প্রতিপক্ষের বিবাদী ১.বাহাউল (৩৪) পিতা ফজলুল হক,সাং দরপত,সোনারগাঁও পৌরসভা ২.মোঃ সোহেল(৩২) পিতা মৃত সুলতান মিয়া ৩.মোঃ রকি (২৮) পিতা ইসমাইল মেম্বার ৪.মোঃ ফারুক (২৮) পিতা মোঃ ইয়াকুব ৫.মোঃ বিনআমিন (৩০) পিতা মোঃ শহিদুল্লাহ ও ৬. মোঃ আরিফ খেলোয়াড় সহ অজ্ঞাত ৪/৫জন প্রথমে আমাদের খেলোয়াড় স্বপন কে ইচ্ছে করে খারাপ খেলার জন্য হুমকি দেয়।তা না হলে তাকে পিটিয়ে রক্তাক্ত করার হুমকি দেয়। পরবর্তীতে খেলা শুরু হওয়ার পর আমাদের খেলোয়াড় স্বপন কোন হুমকিতে ভয় না পেয়ে ভালো খেলে।তারপর খেলা শেষে প্রতিপক্ষের বিবাদীরা আমাদের খেলোয়াড় স্বপনকে ডেকে নিয়ে ক্রিকেট ব্যাট,ষ্ট্যাম্প ও লাঠি দিয়ে বেদরক পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ডাক চিৎকার শুনে তাকে বাঁচাতে আমি এগিয়ে গেলে আমার উপরও তারা হামলা চালিয়ে আমাকে আহত করে। পরবর্তীতে লোকজনদের সহযোগিতায় আমাদের আহত অবস্থায় উদ্ধার করে সোনারগাঁও উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এ বিষয়ে কোন আইনানুগ ব্যবস্থা নিলে আমাদের পিটিয়ে হত্যা করার হুমকি দেয় বিবাদীরা।
এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, এ ধরনের একটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *