সোনারগাঁয়ে ইয়াং ব্রাদাস ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু M P L ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

বাংলাদেশ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল,এই শ্লোগানকে সামনে রেখে স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মোগরাপাড়া ইয়াং ব্রাদাস ক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধু M P L ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১ শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৬শে ফেব্রুয়ারী)বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তন মাঠে বঙ্গবন্ধু M P L টুর্ণামেন্ট-২০২১ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন, তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে এমন একটি উদ্যোগ সত্যি আমাকে মুগ্ধ করেছে। খেলা কে আমি ভালোবাসি, জাতীয় দলে আমার ভাগিনা খেলে। আমি চাই এই উপজেলা থেকেও কেউ জাতীয় দলে সুযোগ পেয়ে আমাদের কে গর্বিত করুক। এই জন্য যেকোন সহয়তা উপজেলা প্রশাসন থেকে করা হবে।

আলহাজ্ব শাহ মোহাম্মদ তোতার সভাপতিত্বে ও আসন্ন মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা হাজী শাহ মো. সোহাগ রনির সার্বিক সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন,মোগরাপারা ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,সাবেক এমপি মোবারক হোসেনের পুত্র এরফান হোসেন দ্বীপ।বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব শাহ নেওয়াজ ময়না

উদ্বোধনী খেলায় হাজী সোহাগ রনির ১নং ওয়ার্ডের তরুণ যুব সংঘ ক্লাব বনাম ৭নং ওয়ার্ডের আবু তাহের মেম্বারের ভৈরবদী যুব সংঘ দল অংশগ্রহন করে। এসময় আবু তাহের মেম্বারের যুব সংঘ ৬ উইকেটে জয় লাভ করেন। আনন্দ ও উৎসবমূখর পরিবেশে খেলা শেষ হয়।

এসময় আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, মোগরাপাড়া ৭নং ইউপি মেম্বার আবু তাহের,সাংবাদিক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *