সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে এড. মো:ফিরোজ

রাজনীতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

সোনারগাঁও পৌরসভার নির্বাচনকে সামনে রেখে
৮নং ওয়ার্ডে যোগ্য কাউন্সিলর প্রার্থীদের মধ্যে শীর্ষে আছেন পৌর ভবনাথপুর গ্রামের কৃতি সন্তান, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি-সোনারগাঁ উপজেলা শাখার সাধারণ সম্পাদক, দেশরত্ন পদক প্রাপ্ত ও গরীবের উকিল নামে খ্যাত এডভোকেট মো: ফিরোজ মিয়া।

শনিবার (২১ই, নভেম্বর) আসর নামাজের পর ব্যাপক গণসংযোগ এবং লিফলেট বিতরন শুরু করছেন। মাঠ গোছাতে ভোটারদের কাছে নানা প্রতিশ্রুতি দিয়ে নিজের পরিচয় তুলে ধরছেন তিনি। তিনশতাধিক নেতাকর্মীদের বিশাল একটি মিছিল নিয়ে হাতকোপা গ্রামের মসজিদ থেকে তার নির্বাচনী প্রচারনা শুরু করে মিছিলটি অনন্তমুছা, পৌর ভবনাথপুর এবং জয়রামপুর এসে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারণা শেষ করেন।

এডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন- সোনারগাঁও পৌরসভার ৮নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ এলাকা হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি। আগামী দিন গুলোতে আমি নির্বাচিত হলে এলাকার বিদুৎ লাইট, ড্রেনেজ ব্যবস্থা, রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই এবং ৮নং ওয়ার্ডকে
দেশের অন্যতম উন্নত মডেল ওয়ার্ডে পরিণত করবো।

৮নং ওয়ার্ডের গ্রামবাসী বলেন- একজন কাউন্সিলর প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি আন্তরিকতা, মানবিকতা, যোগ্যতা এবং যে অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয় সে হচ্ছে আমাদের এলাকার আলোকিত সৎ সন্তান এডভোকেট মো: ফিরোজ মিয়া এবং সে অত্র ওয়ার্ডের
একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। তাই তাকে সামনের নির্বাচনে আমাদের ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এডভোকেট মো: ফিরোজ মিয়া ৮নং ওয়ার্ডের সকলের উদ্দেশ্যে বলেন-আপনাদের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের সবার সুখে ও দু:খে আপনাদের পাশে থাকবো। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *