সোনারগাঁওয়ে রুবেল নামে এক যুবকের বিরুদ্ধে অপপ্রচার

বাংলাদেশ

সোনারগাঁওয়ে রুবেল নামে এক যুবকের বিরুদ্ধে অপপ্রচার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেয়ায় রুবেল নামে এক যুবকের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে মাদক ব্যাবসায়ীরা।

সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাও গ্রামে গত ৮ জুন অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফারুককে হাতেনাতে ধরে র‌্যাব-১০ এর সদস্যরা।

পরে তাকে সোনারগাঁও থানায় মাদক মামলা দিয়ে সোপর্দ করা হয়। কিন্তু দু:খজনক হলেও সত্য এলাকায় মাদক ব্যবসায়ীদের সহোযোগী হিসেবে পরিচিত বিয়ের অনুষ্ঠান ভিডিও করা এক ক্যামেরাম্যান নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে কয়েকটি অনলাইন পোর্টালে গ্রেফতারকৃত ফারুকের সঙ্গে আমার ছবি জুড়ে দিয়ে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তকর সংবাদ প্রেরণ করেছে।

ভুক্তভূগী রুবেল বলেন, অনলাইন পোর্টালগুলো মামলার সত্যতা নিশ্চিত না করে আমার ছবি জুড়ে দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেছে যা গণমাধ্যমের নীতিমালার সম্পূর্ণ পরিপন্থী কাজ।

আমি এ মিথ্যা ও বনোয়াট সংবাদের তিব্র নিন্দা জানাচ্ছি এবং আমার বিরুদ্ধে চালানো অপপ্রচার বন্ধ না করলে প্রেস কাউন্সিলসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে কথিত এসব হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে আইনানুগ প্রতিকার চাইব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *