সোনারগাঁয়ের উন্নয়ন নিয়ে এমপি খোকার সাথে ইঞ্জিঃ সফিকুল ইসলামের মতবিনিময়

রাজনীতি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

মহাজোটের মনোনীত নারায়ণগঞ্জ-৩ আসনের নির্বাচিত এমপি লিয়াকত হোসেন খোকার সাথে মত বিনিময় সভা করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তজার্তিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম ।
গত সোমবার সোনারগায়ের পৌরসভা এলাকায় রয়েল রিসোর্টে সন্ধ্যা ৭ টার দিকে এ মতবিনিয় সভা অনুষ্ঠিত হয় । এসময় উপস্থিত ছিলেন,বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম,সনমান্দী ইউনিয়ন, পরিষদের চেয়ারম্যান আওয়ামলীগ নেতা জাহিদ হাসান জিন্নাহ, জাতীয় পার্টির নেতা আবু নাঈম ইকবাল প্রমুখ। সভায় এমপি খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম।

সভাশেষে ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকার প্রত্যাশী ছিলাম প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের সিদ্বান্তে সোনারগাঁয়ের উন্নয়নের জন্য মহাজোট থেকে লিয়াকত হোসেন খোকাকে মনোনীত করেছেন। তাই উন্নয়নের স্বার্থে উন্নয়নমূলক কর্মকান্ডে আমার সহযোগিতা করে যেতে হবে যেহেতু আমি জননেত্রী শেখ হাসিনার অনুগত।
রাজনীতিতে দাঙ্গা হাঙ্গামা ,হানা হানি,মামলা মোকদ্দমা এড়িয়ে শান্তিময় রাজনীতি করে সোনারগাঁয়ের উন্নয়নকে প্রাধান্য দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এ জন্য এমপি খোকা প্রশংসা পাওয়ার যোগ্য।
সোনারগাঁয়ের উন্নয়ন কর্মকান্ডকে বিঘিœত করা ও রাজনৈতিক ফায়দা লুটার জন্য জন্য নামধারী নেতারা নানা ভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে । তাদের উচিৎ খোঁচাখুঁচি না করে উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *