সাভারে বাস থেকে ছিটকে পড়ে প্রাণ গেল পলিটেকনিক শিক্ষার্থীর

জেলা খবর

সাভারে যাত্রীবাহী একটি বাসের চাপায় প্রাণ গেল শিল্পী আক্তার (২২) নামের পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীর। শুক্রবার (২ আগস্ট) বেলা আড়াই টার দিকে ঢাকা-আরিচা-মহাসড়কের সাভারের বিপিএটিসি এলাকায় বাংলাদেশ বেতারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিল্পী কুমিল্লা জেলার দেবিদ্বার থানা এলাকার গুনাইঘর গ্রামের শাহ আলম মুন্সীর মেয়ে। তিনি চট্রগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট এর কম্পিউটার কৌশল বিভাগের শিক্ষার্থী ছিলেন।

সাভার মডেল থানার উপপরির্দশক (এসআই) সাফায়েতুর রহমান  জানান, শুক্রবার বেলা আড়াইটার রাজধানী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নবীনগর যাওয়ার পথে সিঅ্যান্ডবি এলাকায় পৌঁছালে এক যাত্রী বাসটিকে থামানোর সংকেত দেন। এতে চালক হঠাৎ ব্রেক করলে সামনের সিটে গেটের কাছে বসে থাকা ওই ছাত্রী বাস থেকে ছিটকে নিচে পড়ে যান। এ সময় বাসের চাকা তার পায়ের উপর দিয়ে চলে যায়। বাসের কয়েকজন যাত্রী তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত মৌমিতা পরিবহনের বাসটি ও এর চালক জাহিদ মন্ডলকে আটক করা হয়েছে। পরবর্তীতে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মেরাজুল রেহান পাভেল জানান, হাসপাতালে আসার আগেই ওই ছাত্রীর মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *