সকালে গ্রেপ্তার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বন্দুকযুদ্ধ

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আ. রহিম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত আ. রহিম সদর উপজেলার ধুলদিজয়পুর গ্রামের হাসমতের ছেলে। পুলিশের দাবি, তিনি ডাকাতদলের সদস্য ছিলেন। ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটারগান ও ৯টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদারের ভাষ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার সকালে রহিমকে গ্রেপ্তার করে রাজবাড়ী থানা পুলিশ। এরপর রাত আড়াইটার দিকে তাকে নিয়ে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালিবাড়ি এলাকায় যায় পুলিশের একটি দল।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিমের ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রহিম ডাকাতকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে দুইটি ওয়ান শুটারগান ও ৯টি গুলির খোশা উদ্ধার করা হয়েছে। রহিম ডাকাতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *