লক্ষ্মীপুরে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় যুবক কারাগারে

জেলা খবর

লক্ষ্মীপুর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, বৃহস্পতিবার বিকালে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনের মামলায় গ্রেপ্তারের পর আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার ২৬ বছর বয়সী সুদীপ্ত পাল লক্ষ্মীপুর পৌরসভার সুদর্শন পালের ছেলে।

মেয়েটি স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। লক্ষ্মীপুর সদর হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন  হয়েছে বলে পুলিশ জানায়।

মামলার বিবরণে বলা হয়, মেয়েটি তার পরিবারের সঙ্গে শহরের টাউন হল এলাকায় সুদর্শন পালের মালিকানাধীন একটি ঘরে ২০১৬ সাল থেকে ভাড়া থাকেন। এক পর্যায়ে সুদীপ্তর সঙ্গে মেয়েটির ‘গভীর সম্পর্ক’ গড়ে ওঠে।

“এই সুযোগে ২০১৭ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে শহরের মদিন উল্যাহ হাউজিংয়ের একটি বাসায় বন্ধুর জন্মদিনে মেয়েটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে সুদীপ্ত। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। “

এরপর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটিকে সুদীপ্ত একাধিকবার ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়।

মেয়েটি জানায়, গত ৫ জুলাই জেলা শহরের একজনের বাসায় সুদীপ্ত তাকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে তিনি পরিবারকে বিষয়টি জানালে তার অন্যত্র বিয়ে ঠিক করা হয়।বিষয়টি জানতে পেরে সুদীপ্ত ওই ছেলেকে হুমকি দেয় এবং ধর্ষণের ভিডিও তাকে সরবরাহ করে।

ওসি বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার মেয়েটির বাবা বাদী হয়ে লক্ষ্মীপুর থানায় মামলা করলে সুদীপ্তকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *