রাজশাহীতে ট্রাক উল্টে প্রাণ গেল দুই সহোদরের

জেলা খবর

রাজশাহীর মোহনপুর উপজেলায় ধানবোঝাই একটি ট্রাক উল্টে দুই সহোদর নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালকসহ দুইজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মেডিকেল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর এলাকার পলান সরকারের ছেলে মোহন (২৮) ও তার চাচাতো ভাই রাশেদ (২৩)। আহত ট্রাকচালকের নাম সাগর হোসেনসহ (২০)। তবে আহত আরেকজনের পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন গণমাধ্যমকে জানান, আজ সকালে ধানবোঝাই করে একটি মিনি ট্রাক নওগাঁ থেকে রাজশাহী দিকে যাচ্ছিল। ট্রাকটি মোহনপুর মেডিক্যাল মোড়ে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোহন ও রাশেদের মৃত্যু হয়। ট্রাকচালকসহ আরেকজন আহত হয়।  তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা ট্রাকে থাকা ধানের বস্তার ওপরে বসে ছিলেন।

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। কিছুক্ষণ পরে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো রামেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হবে।

ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *