মেস থেকে তিতুমীর কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বাংলাদেশ

রাজধানীর দক্ষিণ কমলাপুরের একটি মেস থেকে মুজিবর রহমান সায়মন (২৩) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি তিতুমীর কলেজে স্নাতক চূড়ান্ত বর্ষের ছাত্র ছিলেন।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৃত্যুর আগে নিজের ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন সায়মন।

পুলিশ জানায়, সায়মনের গ্রামের বাড়ি কুমিল্লার লাকসামের কাগৈইয়ায়। তাঁর বাবার নাম এস এম ইসহাক মিয়া। দক্ষিণ কমলাপুর সরদার কলোনির ১৩৫/ডি নম্বরে একটি মেসে থাকতেন তিনি।

মতিঝিল থানার এসআই সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতের বন্ধু-বান্ধবের কাছ থেকে শুনেছি, তাঁর ফেসবুক প্রফাইলে একটি স্ট্যাটাস দেওয়ার পরপরই তিনি আত্মহত্যা করেছেন। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃত্যুর আগে সায়মন ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘…একটা সময় নিজেকে নিয়ে অনেক কনফিডেন্ট ছিলাম…এখন সেই জায়গায় কাজ করে হীনমন্যতা…বিদায় পৃথিবী, বিদায় সুশীল সমাজ, বিদায় সমাজব্যবস্থা।’ সায়মনের মৃত্যুর সংবাদ শোনার পর হাসপাতালে ছুটে আসে তাঁর অনেক সহপাঠী ও বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *