মুজিবর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে সেমিফাইনালে বারদী বুলস

খেলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের (১৬ মার্চ) মঙ্গলবারের দুপুরের খেলায় বারদী বুলস সোনারগাঁও পৌরসভা গ্লেডিয়েটর্সের বিপক্ষে ৭ উইকেটে জয়লাভ করেছে। টসে জয়লাভ করে সোনারগাঁও পৌরসভা গ্লেডিয়েটর্সের অধিনায়ক ব্যাট করার সিদ্ধান্ত নেন।

সোনারগাঁও পৌরসভা গ্লেডিয়েটর্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪২ রান করে। জবাবে ১৪৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করে বারদী বুলস ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৩ রান করতে সক্ষম হোন।সেরা খেলোয়াড় শুক্কুর একাই ৭৩ রান করেছেন।শেষ কোয়ার্টার ফাইনালে জয় পেয়ে বারদী বুলস সেমিফাইনালে উঠেছে।

বিজয়ী দল বারদী বুলসকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।পাশাপাশি সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলামও বিজয়ী দলকে শুভেচ্ছা জানান ।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় পার্টি নেতা জাবেদ রায়হান জয়, বারদী ইউনিয়নের চেয়ারম্যান ও বারদী বুলসের কর্নধার আলহাজ্ব জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউসুফ দেওয়ান,সোনালী ব্যাংকের ম্যানেজার মতিউর রহমান,ঠিকাদার হাফিজুল হক দোলন, ইউপি সদস্য সাকিব হাসান,দাইয়ান মেম্বার ও নেহাল উদ্দিনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।খেলার অন্যতম আকর্ষণ ছিল জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

উল্লেখ্য, খেলা চলাকালীন সময়ে পুরো শেখ রাসেল স্টেডিয়াম জুড়ে হাজারো দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *