মিরপুর প্রেসক্লাবের হলরুমে ‘শেফ ইউনিটি এসোসিয়েশন অফ বাংলাদেশ’ এর সংবাদ সম্মেলন

বাংলাদেশ

নিউজ ডেক্স:

মিরপুর প্রেসক্লাব এর হলরুমে আজ রবিবার (৫ জুলাই) সকাল ১১ টায় ‘শেফ ইউনিটি এসোসিয়েশন অফ বাংলাদেশ’ এর ১২ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

বর্তমান করোনা মহামারীতে সারা দেশে সামাজিক, অর্থনৈতিক, পেশাগত দূরাবস্থা থেকে রক্ষা ও ভবিষ্যতে কর্মক্ষেত্রে হোটেল-রেস্তোরা শ্রমিকদের শ্রম অধিকার নিশ্চিত করতে শেফ ইউনিটি এসোসিয়েশন অফ বাংলাদেশ মিরপুর প্রেসক্লাব এর হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

রাজধানীর মিরপুর প্রেসক্লাবের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে শেফ ইউনিটি এসোসিয়েশন অফ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সভাপতি শেফ আহসান হাবীব এর সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান করেন, সংগঠনের সাধারণ সম্পাদক, শেফ মুরাদ দেওয়ান।

লিখিত বক্তব্যে, করোনাকালে হোটেল রেষ্টুরেন্ট শ্রমিকদের ন্যায্য মজুরি প্রাপ্তি নিশ্চিত করা, শ্রমিক ছাটাই বন্ধ, শেফ শ্রমিকদের নিয়োগ পত্র প্রদান, রেশন ব্যবস্থা করা, করোনা রোগীর জন্য চিকিৎসা সেবা প্রদান, পূর্ণ রুপে হোটেল রেষ্টুরেন্ট খোলার পূর্ব পর্যন্ত প্রতি মাসে ১০ হাজার টাকা করে সহায়তা প্রদান, করোনায় মৃত্যু বরনকারি শ্রমিকদের জন্য ক্ষতিপূরণের ব্যবস্থা করা সহ মোট ১২দফা দাবি করা হয়।

সম্মেলনে আরও উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, মহিলা বিষয়ক সম্পাদক, ফাতেমা আক্তার রিতা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জসিমউদদীন, সহ -সভাপতি, সুমন খান, সহ- সভাপতি, শেফ নোমান, উপদেষ্টা, শেফ আসফাক আহম্মেদ, সহ -সাধারণ সম্পাদক, রবিউল আউয়াল, জালাল আহমেদ সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *