বেরসিক পুলিশ রসিক চোর

জেলা খবর

এবার বেরসিক পুলিশের কবজায় চোরের দল। চাঁদপুরে জেলা ও দায়রা জজের বাসায় চুরির ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে জড়িত চোর ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোরে শহরের রেলওয়ে কলোনির একটি পরিত্যক্ত বাসায় অভিযান চালিয়ে চোর জীবন শেখ এবং নিশি বিল্ডিং এলাকা থেকে তার আরেক সহযোগী সুজন বেপারীকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

এর আগে গত রবিবার ভোররাতে চাঁদপুর শহরের শপথ চত্বরের পাশে জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খানের সরকারি বাসভবনে এই চুরির ঘটনা ঘটে।  এ সময় চোরের দল নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের চোখ ফাঁকি দিয়ে ভেতরে প্রবেশ করে। পরে বাসার জানালার নেট কেটে বিশেষ কৌশলে মোবাইলফোন সেট নিয়ে চম্পট দেয়। একই সময় চোরেরা আরেকটি বাসা থেকেও মোবাইলফোন ও ল্যাপটপ নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রবল বৃষ্টিপাতের সময় জেলা ও দায়রা জজের বাসভবনের ভাঙা প্রাচীরের অংশ দিয়ে চোরের দল সেখানে প্রবেশ করে। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে শহরের কুলিবাগান এলাকায় অভিযুক্ত চোর জীবন শেখের বাসা থেকে জেলা ও দায়রা জজের বাসায় চুরি যাওয়া মোবাইলফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার করে। পরে আজ সোমবার ভোরে ওই চোর ও তার সহযোগীকে আটক করতে সক্ষম হয়।

ওসি মো. নাসিমউদ্দিন জানান, এই ঘটনায় সদর মডেল থানায় একটি চুরির মামলা হয়েছে। পরিদর্শক আব্দুর রবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জীবন শেখ ও সুজন বেপারীকে আটক করে। এরা চুরির মতো অপরাধ ও মাদকসেবী হিসেবে এই জন এলাকায় চিহিৃত। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *