‘বার্সেলোনায় নেইমারকে ফেরানো উচিত হবে না’

খেলা

টাকা আর পিএসজির মোহ ভুলে নেইমার যখন পুনরায় বার্সেলোনায় ফেরার জোরদার চেষ্টা করছেন, তখন তার দেশের সাবেক স্ট্রাইকার জিওভানে এলবার বললেন, নেইমারকে বার্সায় ফিরিয়ে আনা ঠিক হবে না। কাতালুনিয়ার দল ছেড়ে নেইমারের পিএসজিতে পাড়ি জমানোর সিদ্ধান্ত নিয়েই প্রশ্ন তুলেছেন সাবেক ব্রাজিল তারকা এলবার।

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরোতে পিএসজিতে পাড়ি জমিয়েছিলেন নেইমার। সেখানে গিয়ে মানিয়ে নিতে পারেননি। সতীর্থ থেকে শুরু করে পিএসজির সমর্থকেরাও নেইমারকে পছন্দ করে না। তাছাড়া আশা অনুযায়ী পারফর্মেন্সও করতে পারেননি। তার পেছনে এত টাকা ঢালার উদ্দেশ্য ছিল চ্যাম্পিয়ন্স লিগ। কিন্তু নেইমার দলকে এই শিরোপা দিতে পারেননি্ থাই ২৮ বছর বয়সী এই ফরোয়ার্ডের বার্সেলোনায় না ফেরানোর কথা বলেছেন ব্রাজিলের হয়ে ১৫টি ম্যাচ খেলা ৪৭ বছর বয়সী এলবার।

তিনি বলেছেন, ‘সে যেহেতু বার্সেলোনা ছেড়ে গিয়েছিল। আমার মতে, তাকে বার্সেলোনায় ফেরানো উচিত হবে না। নেইমার বার্সার সঙ্গে খুব বাজে আচরণ করেছিল। যখন বার্সেলোনা ছাড়তে চেয়েছিল সে বলেছিল, সে বিশ্বসেরা হতে চায়। একথা সত্যি যে, পিএসজিতে খেলে বিশ্বসেরা হওয়া যায় না। এজন্য আপনাকে রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনায় যেতে হবে। যাতে আপনি চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারেন। আমার বিশ্বাস, আগামী তিন-চার বছরেরও পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *