পরিবার হারা শিশুদের দায়িত্ব গ্রহণকারী ১২জন মাকে সম্মাননা

বাংলাদেশ

বিশ্ব মা দিবস উপলক্ষে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছে এসওএস শিশু পল্লী বাংলাদেশ। ওই অনুষ্ঠানে নানা কারণে পরিবারহারা শিশুদের দায়িত্ব গ্রহণকারী ১২জন মাকে সম্মাননা দেওয়া হয়েছেকে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে শেষে এসওএস শিশু পল্লীর শিশুরা হামদ ও নাদ পরিবেশন করে।
এসওএস শিশু পল্লীতে কর্মরত ওই মায়েদের পেশার প্রতি সম্মান ও কৃতজ্ঞতা প্রকাশের লক্ষ্যে আজ রবিবার বিকেলে ওই অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় আক্তার বানু, লতিকা রানী, ঝুমা কোরাইয়া, শেখ আকিনুন নাহার, ফাতেমা বেগম, সাবেরা সুলতানা, নাদিরা ফারজানা, নাদিরা খাতুন, সুমাইয়া খন্দকার, হামিদা আক্তার, মানিরা খানম ও গোমেলা গস্তাকে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে শেষে এসওএস শিশু পল্লীর শিশুরা হামদ ও নাদ পরিবেশন করে।
রাজধানীর শ্যামলীতে এসওএস শিশু পল্লী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসওএস শিশু পল্লীর ন্যাশনাল ডিরেক্টর গোলাম আহমেদ ইসহাক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণ সাক্ষরতা অভিযানের নির্বাহী পরিচালক ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী ফাতেমা-তুজ-জোহরা ও একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *