নিজ এলাকায় গজারিয়ায় সংবর্ধনা দেয়া হলো প্রতিমন্ত্রী ইন্দিরাকে

বাংলাদেশ

নিজ ভুমি গজারিয়ায় সংবর্ধনা শিক্ত হলো মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ।
লাল সবুজের বাংলাদেশ এখন অপ্রতিরোধ্যে গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় গজারিয়া উপজেলাও এখন উন্নয়নের জোয়ার চলছে । এই উপজেলায় শিল্পাঞ্চলে এগিয়ে যাচ্ছে তবে যোগাযোগ ব্যাস্হার আরো এগিয়ে নিতে হবে এবং মুন্সিগঞ্জ- গজারিয়ায় সড়ক যোগাযোগের জন্য একটি ব্রিজ নির্মান এবং শিক্ষা প্রতিষ্ঠান ও গজারিয়া বধ্যভূমি সংরক্ষন সহ বিভিন্ন উন্নয়ন কাজের জন্য প্রতিশ্রতি দেন।
তিনি বলেন, তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত করে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব অর্পন করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ গণ সংবর্ধনা অনুষ্ঠানে জন্মস্থান গজারিয়া উপজেলাবাসী যে সম্মান দিয়েছেন, তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাপ্তি।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধুর চীফ সিকিউরিটি অফিসার ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। গজারিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. আমিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ শেখ মো. লুৎফর রহমান ও গজারিয়া উপজেলা আ’লীগ সভাপতি মো. সোলেয়মান দেওয়ান। এছাড়া আরও বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আনিছুজ্জামান আনিছ, যুগ্ন সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিউল্লাহ, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান খান মিরকাদিম পৌরসভার মেয়র মো. শহীদুল ইসলাম শাহীনসহ প্রমুখ নেতৃবৃন্দ।
এদিকে গণসংবর্ধণা অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বাবার কবর জিয়ারত করার পর গজারিয়া উপজেলার ভবেরচর এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন ও সরকারি গজারিয়া কলেজের একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বার, অতিরিক্ত পুলিশ সুপার আসফাকুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *