দুটি শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ২

জেলা খবর

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় গত মঙ্গলবার একটি শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল খালেক (৬২) নামে একজনকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। তাঁর বাড়ি আটোয়ারীর রানীগঞ্জ-দোহসুহ এলাকায়। এ ঘটনায় শিশুটির বাবা আটোয়ারী থানায় একটি মামলা করেছেন।

এদিকে শিশুটিকে গত মঙ্গলবার বিকেলে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সন্ধ্যায় শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়। শিশুটি সেখানে চিকিৎসাধীন।

আটোয়ারী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অভিযুক্ত ব্যক্তিকে গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গাজীপুরের কালীগঞ্জে মঙ্গলবার বিকেলে চকোলেটের প্রলোভন দেখিয়ে একটি শিশুকে (৪) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটির মা ওই দিন রাতে থানায় অভিযোগ দেন। রাতেই পুলিশ উপজেলার খলাপাড়া গ্রামের অভিযুক্ত মেহেদী হাসান মোল্লাকে (২২) গ্রেপ্তার করেছে। কালীগঞ্জ থানার উপপরিদর্শক নেছার উদ্দিন জানান, মেহেদীকে গতকাল গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের জীববিজ্ঞানের সহকারী শিক্ষক মো. রেজাউল করিমের বিরুদ্ধে এক ছাত্রীর ফেসবুক আইডিতে নিজের নগ্ন ছবি পাঠানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ ওই শিক্ষকের বিরুদ্ধে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বিভাগের বরিশাল অঞ্চলের উপপরিচালকের কাছে শাস্তিমূলক বদলির সুপারিশ করেছে। অভিভাবকদের মধ্যে এ নিয়ে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে। বিবাহিত এই শিক্ষক এর আগে দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে সম্পর্ক করে পালিয়ে বিয়ে করেন বলে অভিযোগ রয়েছে।

অভিযুক্ত রেজাউল করিম বলেন, ‘বিদ্যালয়ের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও কোন্দলের কারণে আমি কয়েকজন শিক্ষকের ষড়যন্ত্রের শিকার হয়েছি। আমার ফেসবুক আইডি হ্যাক করে এ নগ্ন ছবি পাঠানো হয়েছে।’

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু সাইদ মো. ফরিদ বলেন, ‘তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েছি। তাই তাঁকে অতিদ্রুত বদলির জন্য ১৪ মে সুপারিশ করেছি।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *