টেকনাফে শীর্ষ ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে নিহত

জেলা খবর
টেকনাফের শাহপরীর দ্বীপের শীর্ষ ইয়াবা কারবারি ও সন্ত্রাসী মোহাম্মদ ইব্রাহিম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সে শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার ছেলে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ঝাউবন এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে।
এ সময় ঘটনাস্থল থেকে দেশে তৈরি অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়। তারা হলেন, থানা পুলিশের এসআই দিপক বিশ্বাস, কনস্টেবল লিটু ও সাকিল। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, বহু মামলার পলাতক আসামি আটক ইব্রাহিম একজন তালিকাভুক্ত ইয়াবা কারবারি ও সন্ত্রাসী। তাকে আটকের পর গতকাল রাতে তার স্বীকারোক্তির ভিত্তিতে তাকে সহ শাহপরীর দ্বীপে তার ইয়াবা আস্তানায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করে পুলিশের একটি টীম। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে ইব্রাহিম গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত ইয়াবা কারবারির লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।
এদিকে তালিকাভুক্ত একজন শীর্ষ ইয়াবা কারবারি ও সন্ত্রাসী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ায় এলাকার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *