জমজমাট ফাইনাল থামিয়ে দিল বেরসিক বৃষ্টি

খেলা

গত কয়েকদিন ভালো থাকতে থাকতে আজ ফাইনালের দিনই ডাবলিনের আকাশের মন খারাপ হয়ে গেল। যে কারণে ২০.১ ওভার খেলা হওয়ার পর বন্ধ হয়ে গেছে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচটি। টস জিতে ডাবলিনের মালাহাইডের মেঘাচ্ছন্ন কন্ডিশন কাজে লাগাতে ফিল্ডিং নেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু বাস্তবে উল্টোটাই ঘটে। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত এই সুবিধা কাজে লাগেনি বাংলাদেশের। উল্টো এ পর্যন্ত অবিচ্ছিন্ন ওপেনিং জুটিতে এসেছে ১৩১ রান। শাই হোপ (৬৮*) এবং সুনিল অ্যামব্রিস (৫৯*) দুজনেই হাফ সেঞ্চুরি করে ছুটছেন।

এই ম্যাচে চোটের কারণে খেলা হচ্ছে না বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের। একাদশে ফিরেছেন ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, মেহেদী মিরাজ এবং মুস্তাফিজুর রহমান। চমক জাগিয়ে একাদশে জায়গা ধরে রেখেছেন মোসাদ্দেক হোসেন। যদিও সর্বশেষ ম্যাচে তিনি বলার মতো কিছু করতে পারেননি। রুবেল হোসেন, লিটন দাস আর আবু জায়েদকে চলে যেতে হয়েছে একাদশের বাইরে। অন্যদিকে উইন্ডিজ একাদশ থেকে চোটের জন্য ছিটকে গেছেন শেলডন কটরেল। তার জায়গায় ফিরেছেন আরেক পেসার শ্যানন গ্যাব্রিয়েল।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনিল আমব্রিস, ড্যারনে ব্রাভো, রোস্টন চেইস, জোনাথন কার্টার, জেসন হোল্ডার, ফ্যাবিয়ান অ্যালেন, রেমন রিফার, অ্যাশলি নার্স, কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *