জন্মদিনে নেতা কর্মীদের ভালবাসায় সিক্ত গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা হাবিবুর রহমান সেলিম…||

জেলা খবর

গত ১২ জুন (বুধবার) ছিলো গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান সেলিমের জন্মদিন। তার এ জন্মদিনে সহস্রাধীক নেতা কর্মী সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেসবুকে শুভেচ্ছা জানায়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান সেলিমের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে প্রভাষক দেলোয়ার হোসেন তার ফেসবুকে লেখেন, “ শুভ জন্মদিন গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্লোগান মাষ্টার হিসাবে পরিচিত আমার স্নেহের ছোট ভাই সুন্দর ও সুখ ময় হউক আগামী দিন গুলো শুভেচ্ছা ও অভিনন্দন।

#ফেরদৌস_ওয়াহিদ_টিটু লিখেছেন,” শুভ জন্মদিন গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্লোগান মাষ্টার, শুভ হোক তোমার আগামীর ভবিষ্যৎ।”

#মাহবুব_আলম লিখেছেন,” রাজপথের পরিক্ষিত মুজিব আদর্শের সৈনিক, আমার প্রিয় বন্ধু এবং সহযোদ্ধা আজকের এই দিনে শুভ জন্মদিনে রইল শুভকামনা এবং ভালবাসা অফুরন্ত “!

#এস_কে_পলাশ লিখেছেন,” অভিনন্দন জানানোর কিছু নেই, তুই আরো অনেকের কাছ থেকে জম্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন পাওয়ার কথা ছিলো। হয়তো ব্যস্ততার কারনে অনেকেই জানাতে পারেনি।দোয়া করি, এগিয়ে যা বহুদূর”।

#হৃদয়_হোসেন লিখেছেন, “গজারিয়ার রাজপথ কাপানো দুঃসময়ের উপজেলা ছাএলীগের চির সবুজ মুখ খানি আমার প্রিয় বন্ধু সেলিম এর শুভ জন্মদিনে শুভেচ্ছা রইলো”।

#শামীম_আহমেদ_জয় লিখেছেন, “রাজপথের স্লোগান মাস্টার ও গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক “সাংগঠনিক সম্পাদক” প্রিয় অনুজ হাবিবুর রহমান সেলিম ভাইয়ের জন্য অনেক অনেক শুভ কামনা ও নিরন্তর ভালোবাসা রইলো”।

#এমডি_হাবিবুর_রহমান লিখেছেন,”শুভ জন্মদিন স্লোগান মাষ্টার পরিছন্ন ছাত্র রাজনীতির প্রতিচ্ছবি, রাজপথেই যার ঠিকানা স্লোগানই যার প্রানশক্তি, বিপ্লবী বাংলার বিপ্লবী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ গজারিয়া উপজেলা শাখার তুখোর দুঃসাহসীক সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সেলিম শুভ হউক আগামীর পথচলা ভালবাসা নিরন্তর”।

#কে_জেড_সুমন লিখেছেন, “প্রিয় বড় ভাই রাজপথের মুজিব আদর্শের সৈনিক। তুমি হলে গজারিয়ার প্রতিবাদি সৈনিক, তুমি পাওনা কাউকে ভয়। তোমার কাছে অত্যাচারীর হবেই পরাজয়। শুভ জন্মদিনে রইলো শুভ কামনা এবং ভালবাসা
প্রিয় অগ্রজ আপনার আগামীর পথচলা সুখী ও সমৃদ্ধশালী হউক। শুভ জন্মদিন”।

#এমডি_সেলিম_আহমেদ_আদি লিখেছেন,” শ্রদ্ধেয় সেলিম ভাই,ভাললাগা আর ভালবাসার এক তীর্থস্থান হলেন আপনি, শতবার শতরুপে আপনার জীবনে এই দিনটি আসুক ভাই। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।”

তাছাড়া অন্যান্যদের মধ্যে বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান, ছাত্রলীগ নেতা এসএস শাকিল দেওয়ান, সোহেল রানা, কামরুল হাসান, সেতু খান,এবি রায়হান, সুজন খাঁন
প্রমুখ সহ অশংখ্য গুনগ্রাহী হাবিবুর রহমান সেলিমের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *