গরিব দুঃখী ও মেহনতী মানুষের বিশ্বস্ত ও আস্থার নাম মহিউদ্দিন ঠাকুর

জেলা খবর

মুন্সিগঞ্জ গজারিয়ার( গজারিয়া ইউনিয়ন) এর সর্বস্তরের আলোচিত নাম মোঃ মহিউদ্দিন ঠাকুর । কর্মযজ্ঞ মেধা আর নিজ যোগ্যতায় সকল শ্রেণী-পেশার মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তি তিনি। মেহনতী মানুষের আস্থা,বিশ্বাস ও ভালোবাসার শুদ্ধতম ঠিকানা এবং তিনি তার এলাকায় তরুণ প্রজন্মের কাছেও বেশ জনপ্রিয়।

আমাদের অনুসন্ধানে সরেজমিনে এলাকার গণ্যমান্য সুশীল সমাজের মানুষের কাছ থেকে মহিউদ্দিন ঠাকুর এর প্রধান সম্পর্কে জানতে চাইলে তারা বলেন,মোঃ মহিউদ্দিন ঠাকুর ন্যায়-নিষ্ঠা,সৎ সাহসী ও পরউপকারী এছাড়াও তিনি এলাকার গরিব-দুঃখী মানুষকে আর্থিক সহযোগিতা প্রদান সহ আত্ম মানবিকতার সেবায় নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছেন এবং পারিবারিক, সামাজিক, রাজনৈতিক,এবং অর্থনৈতিক সমস্যা নিয়ে মানুষ ছুটে আসলে তিনি আন্তরিকতার সহিত তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেন।

মহিউদ্দিন ঠাকুর এর সততা ন্যায় পরায়নতায় মুগ্ধ হয়ে গজারিয়া ইউনিয়নের সুশীল সমাজের মানুষ  নির্বাচনে মহিউদ্দিন ঠাকুর কে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চান বলে দাবি জানান।

মহিউদ্দিন ঠাকুর একান্ত সাক্ষাৎকারে বলেন আমি এসেছি দেশ ও জনগণের কল্যাণে সবসময় কাজ করে যাওয়াই এবং কোনো অপশক্তির কাছে মাথা নত না করে সমস্ত অন্যায়ের প্রতিবাদ করে সমাজকে দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত করে সুন্দর সুশৃংখল সমাজ গড়েতোলার জন্য।

তিনি আরো বলেন আমি অর্থ সম্পদ অর্জন করার জন্য নয়, আমি কাজ করি আমার এলাকার সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য। আমি আমার এলাকার সকল শ্রেণীর মানুষের সুখে দুখে তাদের পাশে থাকতে চাই। তিনি বলেন আমার এলাকার সকল শ্রেণীর মানুষের দাবি আগামী ইউপি নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চায়,আমি চেষ্টা করব তাদের চাওয়া ও আশা-আকাঙ্ক্ষা পূরণ করার জন্য,তাদের সমস্ত দাবি আমি আমার জীবন দিয়ে হলেও পূরণ করব ইনশাল্লাহ।

পরিশেষে তিনি সকলের কাছে  দোয়া প্রার্থনা করেন ও মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে সতর্ক থাকার এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *