গজারিয়ায় মন্ত্রীর গণসংবর্ধনা সফল করতে আওয়ামী লীগ নেতা জামাল ও মোশারফের নেতৃত্বে বিশাল মিছিল

জেলা খবর

আজ(বৃহস্পতিবার) ৫ সেপ্টেম্বর গজারিয়া উপজেলায় বিকাল তিনটায় প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা (এমপি),র গণসংবর্ধনা সফল করতে বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতা জামাল ও মোশারফের নেতৃত্বে বিশাল মিছিল । বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ইডেন বিশ্ববিদ্যালয় মহিলা কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, টানা তৃতীয় বারের মহিলা এমপি ফজিলাতুন্নেছা ইন্দিরা বাংলাদেশ সরকারের মাননীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিয়েছেন গত ১৪ জুলাই ২০১৯। মন্ত্রীত্ব পেয়েছেন ফজিলাতুন্নেছা ইন্দিরা, এই খবরে মন্ত্রীর চেয়েও অধিক খুশী ও আনন্দিত হয়েছে গজারিয়ার সর্বস্তরের জনগন ।

৫ ই সেপ্টেম্বর বিকাল তিনটায় উপজেলা চত্বরে গণসংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে নিজ গ্রামের কবর জিয়ারত ভবেরচর মুক্তিযুদ্ধা কমপ্লেক্স উদ্বোধন, গজারিয়া সরকারি কলেজের নব নির্মিত ভবন উদ্বোধন করবেন ।
গজারিয়া উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদদের যৌথ উদ্যোগে আয়োজন করা হয়েছে গণসংবর্ধনার।এই গণসংবর্ধনাকে সফল করতে বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগসহ বিশাল মিছিল নিয়ে গণ সংবর্ধনার অংশ নেন বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ।
গজারিয়ার রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে রেকর্ড সংখ্যক গনজমায়েতের হয় এই গণসংবর্ধনায়।
জনাব আমিরুল ইসলাম উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতিত্বে ।প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *