গজারিয়ায় প্রতিপক্ষকে ঘায়েল করতে অভিনব প্রতারণা

জেলা খবর

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের গজারিয়ায় মামলার প্রতিপক্ষকে ঘায়েল করতে অভিনব প্রতারণার আশ্রয় নিয়েছেন নেয়ামুল হক নয়ন। অপসাংবাদিকতায় জড়িত থাকার কারণে অলিখিত ভাবে গজারিয়ার সাংবাদিক সমাজ নেয়ামুল হক নয়নকে বয়কট করেছিলো। তবে এবার প্রতিপক্ষকে ঘায়েল করতে ও নিজেকে আলোচনায় আনতে অভিনব প্রতারণার আশ্রয় নিয়েছেন তিনি। নিজের অনুগত লোকজনদের দিয়ে বাড়িতে হুমকি এবং মারধরের নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হয়ে চেষ্টা করছেন মামলা দিয়ে মূলধারার সাংবাদিকদের হয়রানী করতে।
ভুক্তভোগী বেসরকারী টিভি চ্যানেল মাইটিভির গজারিয়া উপজেলা প্রতিনিধি আসাদ উল্লাহ্ জানান, কতিথ সাংবাদিক নয়নের উপর হামলা হয়েছে সেটা ফেসবুক পোষ্টের মাধ্যমে সর্ব প্রথম তিনি জানতে পারেন। সে সময় তিনি এবং সাংবাদিক নয়ন দেওয়ান ও সাংবাদিক সাকিল ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীতে অবস্থান করছিলেন। সেটা সিসিটিভি ফুটেজ দেখলে তা প্রমাণ করা যাবে। নেয়ামুল হক নয়নের অভিযোগ সাংবাদিক আসাদ সহ নয়ন দেওয়ান ও সাংবাদিক সাকিল হামলায় সরাসরি অংশগ্রহন করেছে তা একেবারে মিথ্যা তা সিসিটিভির ফুটেজে সেটা প্রমাণ হয়ে যাবে। এতেই বুঝা যায় কথিত সাংবাদিক নেয়ামুল হক নয়ন নাটক করছেন। আরেক ভুক্তভোগী সাংবাদিক নয়ন দেওয়ান জানান, হামলার ব্যাপারে তিনি কিছুই জানেন না। স্থানীয় কয়েকজন নেয়ামুল হক নয়নের ফেসবুক পোষ্ট দেখে তাকে বিষয়টি জানান। তাই বলছি নেয়ামুল হক নয়ন হাসপাতালের ব্যাডে শুয়ে নাটক করছেন।
মাইটিভির সাংবাদিক আসাদ উল্লাহ্ আরও জানান, নেয়ামুল হক নয়নের বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে। সে এলাকায় সাংবাদিকতাকে ঢাল হিসেবে ব্যবহার করে চাঁদাবাজি সহ নানা অপকর্ম করছে। তার অপকর্মে বাধা দেয়ায় মূলধারার সাংবাদিকদের নামে নানা রকম হয়নারী মূলক কর্মকান্ডে লিপ্ত রয়েছে। মূলধারার সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকসহ কতিথ অনলাইনের মাধ্যমে অপপ্রচার করায় সাংবাদিক আসাদ বাদী হয়ে সাইবার ট্রাইব্যুনাল মামলা করেছেন। তার পেক্ষিতে নেয়ামুল হক নয়ন নাটক সাজিয়ে হয়রানির চেষ্টা করছেন বলে জানান।
এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল-রশিদ জানান, নেয়ামুল হক নয়নকে মারধরের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্তা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *