কালাইয়ে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়ের মৃত্যু

জেলা খবর

জয়পুরহাটের কালাইয়ে বিদ্যুতায়িত হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল পৌনে আটটার দিকে উপজেলার মোলামগাড়ি বাজারের সোনার পট্টির ফরিদুল ইসলাম সোনারের বাড়িতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, আজ সকালে বাড়ির উঠানে জিআই তারে কাপড় শুকাতে গিয়ে গৃহবধূ স্বপ্না বেগম (৩২) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। এ সময় পাশে থাকা তাঁর ৪ বছরের শিশু কন্যা শিমু আক্তার চিৎকার শুনে মাকে ধরতে গিয়ে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে দ্রুত কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয় জিন্দারপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ওই গ্রামের আনছার আলী জানান, অসাবধানতাবশত বাড়ির উঠানের কাপড় শুকানোর জিআই তারে বিদ্যুৎ থাকায় অনাকাঙ্খিত এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় গোটা গ্রামে শোকের ছায়া বিরাজ করছে।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা: শাহিদ আকন্দ সাংবাদিকদের জানান, হাসপাতালে নেওয়ার আগেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

কালাই থানার ওসি আব্দুল লতিফ জানান,বিদ্যুৎ স্পৃষ্টে মা ও মেয়ের মৃত্যুর ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *