কথিত বন্দুকযুদ্ধে কুমিল্লায় নিহত ১

বন্দুকযুদ্ধ

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রাসেল নামের এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল বুধবার (২৯ আগস্ট) গভীর রাতে সদর উপজেলার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধসংলগ্ন শ্রীপুর এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত রাসেল সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের দক্ষিণ বাগবের গ্রামের হারু মিয়ার ছেলে। গোয়েন্দা পুলিশের দাবি, তিনি  পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে ডিবির পক্ষ থেকে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মাঈন উদ্দিন খানের ভাষ্যমতে, সদর উপজেলার গোমতী নদীর প্রতিরক্ষা বাঁধসংলগ্ন শ্রীপুর এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে- এমন গোপন তথ্যের ভিত্তিতে গতরাত দেড়টার দিকে মাদক উদ্ধারে অভিযানে যায় জেলা ডিবির একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশও গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ী রাসেল গুলিবিব্ধ হন। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, নিহত রাসেল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ৮-১০টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি রামদা ও সাড়ে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বলেও দাবি করেছেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *