আওয়ামী লীগের সদস্য হতে লাগবে পাঁচ টাকা

জাতীয়

ফরিদপুরে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

এ সময় তিনি বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। এই দলের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য হতে মাত্র ৫ টাকার প্রয়োজন হয়। ৫ টাকার বিনিময়ে দলের সদস্য হওয়া যাবে।

আজ শনিবার দুপুরে শহরের বদরপুর এলাকার আফসানা মঞ্জিল চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচিতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।

অনুষ্ঠানে অন্যদের বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া ও তাঁর আদর্শে উজ্জীবিত আওয়ামী লীগ আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুগঠিত। শেখ হাসিনার সফল ও দূরদর্শী নেতৃত্বে আওয়ামী লীগ আজ একটি সফল রাজনৈতিক দল। এই সরকারের দৃঢ় পদক্ষেপে দেশ আজ উন্নয়নের মহাসোপানে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।

পরে পাঁচ টাকা চাঁদা দিয়ে নিজের সদস্য পদ নবায়ণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *