ইঞ্জিনিয়ার মাসুমের কার্যক্রমে জেলা আওয়ামী লীগ সন্তুোষ্ট…… বাদল

জনদুর্ভোগ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন করা হয়েছে। আজ শনিবার দুপুরে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে ৩ শত অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শাহিদ মো: বাদল। সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক অর্থায়নে এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজজ্জামান মোল্লা, যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার , ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও পিরোজপুর ইউনিয়ন ত্রান কমিটির সদস্যগন। সাংবাদিকদের প্রশ্নের জবারে প্রধান অতিথি বলেন মানমীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যোগ্য লোকের হাতে সোনারগাঁওয়ে দায়িত্ব তুলে দিয়েছে। মাসুম দিন রাত পরিশ্রক করছেন অসহায় মানুষকে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করে যাচ্ছে , তার কার্যক্রমে জেলা আওয়ামীলীগ সন্তোষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *