আহত সাংবাদিকের পাশে সাবেক এমপি কায়সারের প্রতিনিধি দল

জাতীয়

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতের যুগ্ম মহা-সচিব মামুনুল হক কান্ডের জেরে স্থানীয় সাংবাদিক হাবিবুর রহমানের উপর নির্যাতনের ঘটনায় তার পাশে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।
আজ বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁও উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক হাবিবুর রহমানকে দেখতে যান সাবেক এমপি কায়সারের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমূখ।
এসময় কায়সারের প্রতিনিধি দল সাংবাদিক হাবিবুর রহমানের শারিরীক অবস্থার খোঁজ নেন এবং যেকোন পরিস্থিতিতে তার পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন। এসময় প্রতিনিধি দলের মোস্তাফিজুর রহমান মাসুম বলেন,একজন নীতি বান নির্ভীক সাংবাদিক হাবিবুর রহমানের উপর যেভাবে হেফাজত কর্মীরা তান্ডব চালিয়েছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *